May 10, 2024

সংবাদ সম্মেলন করে রাজনীতি ছাড়লেন যুবদল নেতা

0

‘এক সময়ে বিএনপির সঙ্গে জড়িত ছিলাম। কিন্তু এখন আমি কোনও রাজনৈতিক দলের সঙ্গে সম্পৃক্ত না। শারীরিক এবং পারিবারিক কারণে দীর্ঘ ১৬ বছর যাবৎ আমি কোনও রাজনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত নই।’ এমনটি জানিয়ে দিনাজপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন সাদেকুল ইসলাম অ্যাপোল নামে জেলা যুবদলের সহসভাপতির পদ থেকে পদত্যাগ করা এক ব্যক্তি।

বুধবার (৮ নভেম্বর) সকালে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এই ঘোষণা দেন। যুবদল নেতা সাদেকুল ইসলাম পৌর শহরের উপশহর ২ নম্বর ব্লকের মৃত আব্দুল জব্বারের ছেলে।

তিনি জানান, এক সময়ে বিএনপির ছাত্রদলের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। না জানিয়েই তাকে যুবদলের সহসভাপতিও করা হয়েছিল। পরে তিনি একটি পদত্যাগপত্র জমা দেন। যদিও তার এই দাবির পক্ষে তিনি পদত্যাগের কোনও কপি সরবরাহ করতে পারেননি।

লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘২০০৭ সালে আমি বিএনপির একজন তৃণমূল সদস্য ছিলাম। পরবর্তী সময়ে আমাকে জেলা যুবদলের সহসভাপতি করা হয়। গত ১৬ বছর যাবৎ আমি বিএনপির কোনও কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত নই। শারীরিক এবং পারিবারিক কারণে নিজের ব্যবসা প্রতিষ্ঠান ছাড়া কোথাও যাই না। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আমাকে চলাফেরা করতে হয়। পারিবারিকভাবেও নিষেধ রয়েছে। সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিক ভাইদের কাছে আমার আকুল আবেদন, শারীরিক অসুস্থতা এবং পারিবারিক কারণে বিএনপির জেলা যুবদল ও তৃণমূল সদস্যপদ থেকে পদত্যাগ করছি। আজ থেকে রাজনীতি এবং কোনও দলের সঙ্গে আমার সম্পৃক্ততা থাকবে না।’

প্রশ্ন করা হলে তিনি জানান, অনেক আগেই তিনি পদত্যাগ করেছেন। পদত্যাগের কপি চাওয়া হলে জানান, হয়তো বাড়িতে আছে। পরে দেওয়া হবে।

এ ব্যাপারে জানতে দিনাজপুর জেলা যুবদলের সভাপতি মোন্নাফ মুকুলের মোবাইল ফোন নম্বরে যোগাযোগ করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved 2023. | CoverNews